অসহায় মাকে ভোগ করে লম্পট বড়ভাই

Story Info
Son Fucked Indian Bengali Mom In fornt of Sister...
13.2k words
0000
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

ছোটবোনের সামনে অসহায় মাকে ভোগ করে লম্পট বড়ভাই

লেখক - চোদন ঠাকুর

আমি দীপান্বিতা ঘোষ বা দীপা নামেই পরিচিত। বয়স ২০ বছর। বর্তমানে স্থানীয় একটি ডিগ্রী কলেজে পড়ছি, অবিবাহিতা মেয়ে।

কলকাতা শহরের উত্তর দিকে বেলেঘাটা এলাকায় জোড়ামন্দির দিঘির পাড়ে একটি তিনতলা বাসায় থাকি। মূলত এটা আমার কাকা-কাকীর বাসা। আমি, আমার মা ও বৃদ্ধ, অসুস্থ বাবা এখানে কাকাদের বাসায় থাকি। আমার এক বড়ভাই আছে, তবে সে আমাদের সাথে এখানে বেলেঘাটায় থাকে না। দিল্লিতে ব্যবসা করে ও সেখানেই থাকে।

যে কাকার বাসায় থাকি, তিনি বয়সে বাবার ছোট। কাকা-কাকী দু'জনেই স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক৷ তাঁদের ৫ ছেলে মেয়ে, সবার বয়সই ৮ থেকে ১৪ বছরের মধ্যে। আমার সব কাকাত ভাই-বোনরাই স্কুলে পড়ে, আমাদের সাথেই এই তিনতলা বাড়িতে থাকে।

কাকা-কাকির সামান্য আয় দিয়েই এই পুরো পরিবারটা চলে। বর্তমানে আমার বাবা ৭৫ বছরের বৃদ্ধ ও পক্ষাঘাতগ্রস্ত। নিজের দুই পা অবশ। হাঁটতে অক্ষম হওয়ায় এখন আর কাজ করতে পারেন না। এই বুড়ো বয়সে কানেও কম শোনেন বাবা। তাই, আমার কলেজে পড়াশোনার খরচ, বাবার চিকিৎসার খরচ থেকে শুরু করে এতগুলো কাকাত ভাই-বোনের স্কুলের সব খরচ মেটাতে কাকা-কাকী সীমিত আয়ের সংসারে টানাটানি লেগেই থাকে।

ঘরের একতলার বিভিন্ন রুমে থাকেন কাকা-কাকী ও তাদের ৫ ছেলে মেয়ে। ড্রইং রুম, ডাইনিং হল, রান্নাঘর ও বাবা-মার ঘর দোতলায়। বাবা মা ওই দোতলার ঘরে থাকেন। তিনতলায় আছে আমার ঘর, ঠাকুর ঘর, কাকাত ভাই বোনদের পড়ার ঘর ও একটা বড় গেস্ট রুম বা অতিথি থাকার রুম। তিনতলায় জলছাদ পাতলা বলে সারাদিন বেশ রোদের গরম হয়। গ্রীষ্মকালের দিনের বেলায় গরমের জন্য তিনতলার রুমগুলোয় বেশিক্ষণ থাকা যায় না।

আমার মা ললিতা মিশ্র ঘোষ, বা ললিতা নামেই পরিচিত। মা বাবার চেয়ে বয়সে ১৫ বছরের ছোট, অর্থাৎ ৬০ বছর বয়স। মা কিছু করে না, বাসার গৃহিনী। কাকা-কাকী দু'জনেই কর্মজীবী হওয়ায় বাসার সব কাজ এখনো মাকেই করতে হয়। এই এতবড় সংসারের রান্নাবাটি, কাপড় ধোয়া, ঘর ঝাড়ামোছাসহ যাবতীয় কাজ মাকেই করতে হয় বলে এই ৬০ বছর বয়সেও মায়ের ফিগারটা মেদহীন, দারুন। আমার মত কম বয়সী মেয়ের চেয়েও মায়ের ফিগারটা ভালো।

মায়ের ফিগারের বর্ণনা যথাসময়ে আরো বলবো। আপাতত বর্তমানের মূল গল্পে যাই।

সেদিন ছিল রবিবার। ছুটির দিন বলে কলেজ নেই। বাসাতেই আছি৷ দুপুরের গরমে ঘরে টিকতে না পেরে দোতলার বাবা-মার ঘরের দিকে আগাচ্ছি। সিঁড়ি বেয়ে দোতলায় নামতেই দেখি ড্রইং রুমে মা, কাকা, কাকী মিলে গম্ভীর সুরে কি নিয়ে যেন আলাপ করছে। তাদের কথাবার্তার কিছুটা অংশ আমার কানে ভেসে আসে।

কাকাঃ তো ললিতা বৌদি, কি ঠিক করলে বললে নাতো! কি এত ভাবছো তখন থেকে?

মাঃ এতো বড় অসম্ভব কথা গো, ঠাকুরপো! নিজের পেটের ছেলের সাথে কিভাবে এসব করতে রাজি হই! এসব তো পাপ! কি অলুক্ষণে কথাই না বলছো তোমরা দু'জনে!

এতটুকু শুনেই বেশ মনোযোগ খেলে গেলো মনে। জানার উৎসাহ হলো - বড়ভাইয়ের সাথে কী এমন কাজ যাকে মা পাপ বলছে! সিরিয়াস কোন বিষয় হবে বোধহয় ভেবে আমি গোপনে আড়ি পাতলাম।

কাকীঃ আহা, অলক্ষুণের কী দেখলে এখানে সেটাই তো বুঝছি না, ললিতাদি! লম্পট ছেলে এই মধ্যবয়েসে দিল্লি ছেড়ে এই বেলেঘাটায় ফিরতে চায়, কলকাতায় ব্যবসা করতে চায়, তার বিনিময়ে যদি নিজের মায়ের সাথে একটু যৌন সংসর্গ পেতে চায়, তাতে অসুবিধে কোথায়!

মাঃ দূর ছাই, তখন থেকে সেই একই কথা বলছো, দেবরানি! মা ছেলের মাঝে এসব হয় না, আর ওই লম্পট, দুশ্চরিত্র ছেলেকে সেই কবেই মন থেকে ত্যাজ্য করে দিয়েছি আমরা সকলে৷ ওর দিল্লি থেকে কলকাতায় ফেরা- না ফেরায় কিছু যায় আসে না আর।

কাকীঃ তুমি বারেবারেই ভুল বুঝছো৷ পেটের ছেলে কখনো পর হয় না গো। তুমি একটিবার এই টানাটানির সংসারের কথাটাও একটু চিন্তা করো। মায়ের জন্য হলেও যদি ঘরের ছেলে ঘরে ফিরে, তাতে সংসারের আয়-উন্নতির জন্যও ভালো হয়।

মাঃ নাহ, মালতী (আমার কাকীর ডাকনাম), তোমরাই ভুল বকছো তখন থেকে৷ এই সমাজে এসব হয় না। এসব নিষিদ্ধ পাপকাজ।

কাকাঃ বৌদি, মালতী তো ঠিকই বলছে। আমাদের স্কুল শিক্ষকতা করার সামান্য আয়ে এই খরচের বাজারে এতগুলো মানুষ পোষা কি চাট্টিখানি কথা! আমাদের নিজের ছেলেমেয়ে-ই তো এতগুলো! তাদের পড়ার খরচ, তোমার মেয়ে দীপার কলেজে পড়ার খরচ, বড় দাদার (আমার বৃদ্ধ বাবা) চিকিৎসার খরচ - আমরা আর পারছি না গো এতসব খরচ চালাতে।

মাঃ কেন গো মদন (আমার কাকার ডাকনাম), তোমার দাদা আর ভাতিজির খরচ কি এতই বেশি যে হাল ছেড়ে আমার ছেলের পথ চেয়ে রইছ তোমরা! এতকাল তো ভালোই চললো সবকিছু।

কাকাঃ ললিতাদি, এতকাল চললেও এখন আসলেই আর চলছে না। তোমাদের তিন বাবা, মা, মেয়ের তাহলে অন্য কোন আশ্রয় খুঁজতে হবে। আমাদের এই সংসারে তোমার ছেলের আয় রুজি যোগ নাহলে আর চলছে না।

মাঃ বললে কিগো তোমরা, মদন-মালতী! আমরা তিনজন তোমাদের সংসারে এখন বোঝা হয়ে গেলাম! আমাদের তাড়িয়ে দিত চাইছো তোমরা?

কাকীঃ নাগো দিদি, আমাদের ভুল বুঝো না, আমরা বরং শান্তিপূর্ণ সমাধান খুঁজতে চাইছি। তোমার ছেলের বিশাল আয়-সম্পদকে তোমার জামাই ও মেয়ের ভালোর জন্য সঠিক পথে আনতে চাইছি।

মাঃ কচু চাইছো তোমরা, দেবর-দেবরানি। তোমাদের চাওয়া হলো ওই কুপুত্র সন্তানের অঢেল টাকা, সে আমি জানি মনে করেছো? নাহলে, আমার মত অসহায় শেষ বয়সের বৌদিকে নিজের বড় দাদা ও ভাতিজিসহ রাস্তায় ছুঁড়ে ফেলার কথা বলার সাহস করতে না!

আমার মত পাঠকেরাও হয়তো এতক্ষণে ঘটনা ধরে ফেলেছেন? যা ভাবছেন ঠিক তাই, আমার বড়ভাই এতদিন পর তার মধ্য বয়সে দিল্লি থেকে কলকাতা ফেরত আসতে চাইছে। বিনিময়ে, কাকা-কাকির কাছে নিজ মা ললিতাকে তার সাথে দৈহিক মিলনে রাজি করানোর প্রস্তাব দিয়েছে!

বড়ভাইয়ের এই প্রস্তাবে আমি মোটেও অবাক হলাম না। আমার বড়ভাইয়ের মত লম্পট, বাজে স্বভাবের পুরুষের কাছ থেকে এমন নিষিদ্ধ কামাচারের প্রস্তাব আসাটাই স্বাভাবিক। কেন, সেটা বুঝতে হলে আমার বড়ভাইয়ের কিছু অতীত ইতিহাস সংক্ষেপে জেনে আসা দরকার।

আমার বড় ভাই, বিমল কৃষ্ণ ঘোষ বা বিমল। মধ্যবয়সী যুবক, আমার থেকে বয়সে বেশ বড়, বর্তমানে ৪২ বছর বয়স। বাবা-মার একমাত্র ছেলে হলে যা হয় আর কি, ছোট থেকেই বড়দা বেশ আদর-আয়েসে কলকাতাতেই পড়ালেখা ও মানুষ। তবে, ছোটকাল থেকেই সে যে বখে ছিল সেটা সকলে জানলেও সেই বখে যাওয়াটা কতটা তীব্র ছিল সবাই সেটা টের পায় বড়ভাইয়ের বিয়ের পর।

গত ১৫ বছর আগে, ভাইয়ের বয়স তখন ২৭ বছর, সবে কলেজ পাশ তরুন, ভাইয়ের সমবয়সী এক সুন্দরী মেয়ের সাথে বিয়ে হয়। তবে, বিয়ের পরপরই বিমলদা তার বিবাহিত বউকে ফেলে বউয়ের মা অর্থাৎ বয়স্কা শ্বাশুড়ি'র সাথে দিল্লি পালিয়ে যায়। জানা যায়, বউয়ের চেয়ে ভারী দেহের শাশুড়ী মাকেই ভাইয়ার বেশি পছন্দ বিধায় তার সাথে যথেচ্ছ যৌনতা করার জন্যই সংসার ফেলে ভাইয়ের এই কলকাতা ছেড়ে পলায়ন।

তারপর থেকে, দিল্লিতে গত ১৫ বছরে যাবতীয় বয়সী, পৌঢ়া, পরিণত বয়সের মহিলাদের সাথে অবাধ যৌনখেলা করেছে সে। এমনকি, শ্বাশুড়িকে তাড়িয়ে আমার বিধবা জেঠিমা (বাবার মৃত বড়ভাইয়ের পত্নী) এবং মাসীমা (মায়ের অবিবাহিত বড়বোন)-কেও পর্যায়ক্রমে কলকাতা থেকে পটিয়ে দিল্লি নিয়ে তাদের সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করে নিজের বৌ বানিয়ে রেখেছিল দীর্ঘদিন। এভাবে, পরিবারের আরো অনেক বয়োজ্যেষ্ঠ মহিলাদের টাকা-পয়সা ও দিল্লির রাজধানী জীবনের প্রলোভনে ফেলে তাদের সাথে কামলীলা করেছে বিমলদা।

এসব কুকর্মের কথা সমাজে জানাজানি হলে ভাইয়াকে একরকম ত্যাজ্য পুত্র করে রাখে আমার বাবা-মা৷ আজ অব্দি গত ১৫ বছরে তার সাথে কোন যোগাযোগ-ই রাখে নাই তারা। তবে, গোপনে কাকা-কাকির সাথে ভাইয়ের ফোনালাপে যোগাযোগ ছিল। পয়সালোভী কাকা-কাকী ভাইয়ের থেকে অর্থ গ্রহণের বিনিময়ে চুপিসারে পরিবারের বয়োজ্যেষ্ঠ মহিলাদের সাথে বিমলদার আলাপপরিচয় ঘটিয়ে দিত। মূলত, নিজের চেয়ে বয়সে ঢের বড় পারিবারিক নারীদের সাথে ভাইয়ের এই সমাজ নিষিদ্ধ পাপাচারের পেছনের মূল কুশীলব আমার মদন কাকা ও মালতী কাকী।

বলে রাখা ভালো, ভাইয়ার টাকাপয়সার কোন অভাব ছিল না৷ দিল্লিতে গিয়ে বাড়ি নির্মাণের কাঁচামাল যেমন চুন-সুরড়ি, রড-সিমেন্টের বিশাল ব্যবসা করেছে সে৷ দুশ্চরিত্র হলেও বিমলদা এই বেলেঘাটার মেধাবী ছাত্র ছিল। তাই, দিল্লি গিয়ে বুদ্ধি খাটিয়ে ব্যবসা করে প্রচুর ধনসম্পদ করতে তেমন কষ্ট হয়নি তার। আর, এখন পর্যন্ত, এই ধনসম্পত্তি-ই তার নষ্টামির মূল হাতিয়ার।

যাকগে, বড়দা'র অতীতের কথা তো আপনারা জানলেন, এখন আবার বর্তমানে ফিরে আসি। ঘরের ভেতর মা, কাকা, কাকীর কথপোকথন তখনো চলছে।

কাকীঃ ললিতাদি, বেশ বুঝতে পারছি তুমি মাথা গরম করে ফেলছো, কিন্তু চিন্তা করে দেখো, এই বৃহৎ পরিবারের ভালোর জন্য এছাড়া কোন উপায় নেই। তোমার ছেলে এম্নিতেই বয়স্কা নারী ছাড়া দৈহিকভাবে তৃপ্ত হয় না। পরিবারে এখন তুমি ছাড়া তাকে দৈহিক ভাবে তৃপ্তি দিতে পারবে, এমন কেও আর অবশিষ্ট নেই।

মাঃ তাই বলে নিজের মায়ের সাথে অজাচার সম্পর্ক? এও কী সম্ভব কখনো! কলিযুগ হলেও নিজের ছেলের সাথে কোন মা এসব করে!

কাকাঃ কে বলেছে মা ছেলেতে এসব হয় না, বৌদি? বাংলার ঘরে ঘরে কী অজাচার হচ্ছে সেখবর তুমি রাখো! মোবাইল, ইন্টারনেট ঘেটেই দেখো - কতশত ছেলে এখন নিজের মাকে দৈহিক মিলনে সুখী করে রাখছে। ওসব নিয়ে তুমি মোটেও চিন্তা কোর নাতো!

মাঃ আমার এই বয়সে ওসব করার আর ক্ষমতা নেই, ঠাকুরপো৷ ওসব পুরুষ সঙ্গমের যৌবন বহু আগেই শেষ। তোমার বৃদ্ধ দাদার থেকে যা পেয়েছি অতীতে, সেটাই ঢের আমার জন্য।

কাকাঃ আহা ললিতাদি, আমরা দু'জনেই বুঝি, আমার বড়দা তোমাকে দু'টি সন্তান দিলেও শারীরিক মিলনের আসল মজাটা কখনো দিতে পারে নি। দাদার ওই প্যাকাটি, রোগাটে দেহে ওই মিলনের ক্ষমতাই ছিল না কোনদিন। এখনো তোমার শরীরে সুপ্ত চাহিদা আছে সেটা আমরা বুঝি।

কাকীঃ তাছাড়া দিদি, তোমার বয়স ৬০ বছর হলে কী হবে গো, দেখতে তো তুমি আমার চেয়েও ঢের জোয়ান! এমনকি, পাশাপাশি দাঁড়ালে দীপার চেয়েও যুবতী লাগে তোমার দেহটা। বয়স হলেও তোমার মত ওমন দীর্ঘাঙ্গি, লম্বাচওড়া, মেদহীন দেহ এই পুরো বেলেঘাটায় আর কারো নেই গো, লক্ষ্মী দিদি। মদন ঠিকই বলেছে, তোমার এখনো শারীরিক ক্ষুধা যে আছে, সে আমরা তোমার ঢলঢলে গতর দেখেই দিব্যি বুঝতে পারি।

এই বেলা প্রসঙ্গ যখন এসেছে, মায়ের দৈহিক বিবরণটা বলে রাখি। কাকা কাকী ঠিক কথাই বলেছেন। আমার মার বয়স ৬০ বছর হলে কী হবে, এখনো এই এলাকার অন্যতম আকর্ষণীয় মহিলা মা ললিতা ঘোষ!

৫ ফুট ৭ ইঞ্চি লম্বা ললিতা বাঙালি নারীদের তুলনায় বেশ লম্বা। মায়ের গায়ের রঙটাও ধবধবে ফর্সা, সাধারণ বাঙালি নারীর মত শ্যামলা বা কালচে বরণ নয়। আমি বা বাবা মায়ের ঠিক উল্টো, আমরা দুজনেই বেঁটেখাটো, শ্যামলা গরনের চিরায়ত বাঙালি নারী পুরুষের মতই হয়েছি। মার এই ফর্সা, লম্বাচওড়া গরনটা পেয়েছে বড়ভাই, যেটা পরে জায়গামত বলছি।

এই বয়সের জাস্তি মহিলাদের মত মায়ের শরীরটাও বেশ বড়সড়, তবে কোমরটা বেশ সরু সে তুলনায়, শেপ ৪২--৩৪--৪০। তলপেটে হালকা চর্বি থাকায় মাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। ফর্সা পেটের মাঝে নাভীটা যেন বড় একটা কালো সুগভীর গর্ত৷ যে কোন বাচ্চা ছেলের নুনু পুরো ঢুকে যাবে মার নাভীতে। বয়স হওয়ায় আর এই মদালসা দেহের জন্য মা এখন আর তেমন শাড়ি-ব্লাউজ-শায়া পড়ে না। সারাদিন ঘরের কাজের বুয়ার মত ঘর সামলানোর কাজ তো আছেই। তাই, স্লিভলেস বা হাতাকাটা মেক্সি পরাই থাকে বেশিরভাগ সময়। ঘরের বাইরে গেলে বা পরপুরুষ কেও আসলে মেক্সির উপর বড় ওড়না বা দোপাট্টা জড়িয়ে নেয়।

মার মেক্সি-পরিহিত হাতাকাটা কাপড়ের তলে ব্রা পেন্টি পড়ে মা। বড় বড় দুধ পাছার ভার সামলাতেই এই বয়সেও ললিতা আন্ডার-গার্মেন্টস পড়ে। তবে, ব্রা-পেন্টি থাকলেও জামার ওপর দিয়েই মার শরীরটা বেশ বোঝা যায়। কামানো বগলের পাশ দিয়ে ফরসা লাউয়ের মত মাই দুটোর সাইড গুলো মেক্সি ফুরে বেরিয়ে থাকে যেন। তানপুরার মত পাছাটাও মেক্সিন পাতলা কাপড় ছিঁড়ে জগত দেখতে চায় যেন। ডবকা মাই আর পাছা দুলিয়ে যখন মা যখন রাস্তা দিয়ে হেটে যায়, রাস্তাঘাটের সব পুরুষ হা করে মার বুক আর পোঁদের দিকে তাকিয়ে থাকে। আর দুধ আর পোঁদের দোলা দেখে।

ড্রইং রুমে তখনো মাকে ছেলের কু-প্রস্তাবে রাজি করানোর খেলা চলছে৷ আমি সেগুলো আরেকটু ভালোমত শুনতে দরজার আরো কাছে গিয়ে দাঁড়ালাম।

কাকাঃ বৌদি, তোমাকে তো সবই খুলে বলা হলো, আর না কোর না। বিমল ভাতিজার প্রস্তাবে রাজি হয়ে যাও।

কাকীঃ সেটাই দিদি। অন্তত নিজেদের ভবিষ্যৎ আর দীপার ধুমধাম বিয়ে দেয়ার খরচ জোগানোর জন্য হলেও বিমলের ইচ্ছায় সায় দাও গো।

মাঃ হয়েছে হয়েছে, ঘাট হয়েছে তোমাদের সাথে কথা বলার। বলি, বিমল শয়তানটা কি নিজেই ফোন দিয়ে এই মতলব জানিয়েছে? মানে, সে যে তার মার সাথে কুকর্ম করতে চায় এটা কী সে নিজ মুখে তোমাদের বলেছে?

কাকাঃ তা সে নিজ মুখে বলেছে বলেই তো তোমায় বলছি। তোমার ছেলেরও তো বয়স ম্যালা, ৪২ বছরে বিয়ে থা যখন আর হবে না, তখন মার সাথেই আমাদের এই বাসায় থাকলো নাহয়। কি বলো, মালতী?

কাকীঃ হ্যাঁ, মদনের সাথে আমি একমত। আমাদের তিনতলার দীপার পাশের গেস্ট রুমটা খালিই পড়ে থাকে। সেটাকে আরোকটু গুছিয়ে, একটা ডাবল বেডের খাট দিয়ে সেখানেই বিমল ভাতিজাকে রাখা যাবে বৈকি।

মাঃ বাহ, সব প্ল্যান নকশা করেই আমাকে বলা হচ্ছে দেখি! তা আগে ছেলে আসুক দেখি, ওকে আমি নিজে বোঝাবো এসব অবাস্তব চিন্তা যেন মাথা থেকে সে ঝেড়ে ফেলে। এম্নিতে, এই বাড়িতে থাকুক, আমার আর আপত্তি করার কী আছে, তোমাদের বাড়ি, তোমরাই ভালো বুঝো।

কাকাঃ বেশ, তবে বিমলকে ফোন দিয়ে আগামীকাল সকালেই আসতে বলি কেমন? প্লেনে করে চলে আসুক? তারপর তোমরা মা ছেলে নিজেরা আলাপ করে দেখো কী করবে।

কাকীঃ সেটাই ভালো হয়, নলিতাদি। আগামীকাল সোমবার৷ সকালে আমাদের দুজনেরই স্কুলে ক্লা৷ আছে। দীপা-ও এদিকে সকালে কলেজে যাবে। আমাদের ছেলে মেয়েরাও তখন থাকবে স্কুলে। খালি বাড়িতে তোমরা মা ব্যাটায় কথা বলে নিও যতখুশি, কী বলো, দিদি?

মাঃ আমি আর কী বলবো, তোমাদের যা খুশি তোমরা করো৷ আমি রান্নাঘরে চললাম।

মা চলে যাবার পর, ড্রইং রুমে বসেই কাকা কাকী মোবাইল লাউডস্পিকারে দিয়ে ভাইয়াকে ফোন দিল। কান বাড়িয়ে সেই কথপোকথন শুনলাম আমি। ততক্ষণে, গা-টা কেমন রগড়ে উঠছে আমার। অসহায় মা যে ফাঁদে পড়ে নিতান্ত অনিচ্ছায় নিমরাজি হয়েছে, সেটা পাঠকের মত আমিও বেশ বুঝতে পারছি।

কাকাঃ কীরে ব্যাটা বিমল, তোর মাকে মোটামুটি রাজি করিয়ে ফেলেছি। বাকিটা আগামীকাল এসে তুই ম্যানেজ করে নিস, বাবা।

ভাইয়াঃ বলো কী গো, ছোটকা! মা রাজি হয়েছে! আমি কাল সকালের প্লেনেই আসছি তবে।

কাকীঃ ঠিক আছে। এদিকে, কাল সকালে তুই আর তোর মা আর বুড়ো হাবড়া, অসুস্থ বাবা ছাড়া ঘরে আর কেও থাকবেও না। ঠান্ডা মাথায় মাকে নিজের মনমতো রাজি করিয়ে নিস, বাছা।

ভাইয়াঃ সে আর বলতে, ছোট কাকী। ও বিষয়ে আমি এক্সপার্ট। দিল্লি থেকে বিদেশি জ্যাক ডেনিয়েলস্ মদের বোতল আনবো নে। দু ফোঁটা মদ গিলিয়ে মাকে দিব্যি সাইজ করে ফেলতে পারবো। তুম লোগ বিলকুল চিন্তা মাত কারো।

(১৫ বছর ধরে দিল্লিতে থাকা বড়ভাইয়ের কথার মাঝে কিছু হিন্দি কথা মেশাটা অনিবার্য)

পরদিন সকালে উঠে বেলেঘাটা কলেজে গেলেও মন পড়ে রইলো বাড়ির পানে৷ ইশ না জানে বড়ভাই আমার লক্ষ্মী মাকে খালি বাসায় পেয়ে কী না কী করে। কেমন একটা নিষিদ্ধ রগরগে যৌনতার স্বাদ থাকাতে ঘটনাটা চাক্ষুষ দেখার জন্য লোভ সামলানো যাচ্ছে না। তাই, সকালের প্রথম ক্লাসের পরই কলেজ ফাঁকি দিয়ে বাড়ির উদ্দেশ্যে বেরিয়ে পরলাম।

অবশ্য, বর্তমানে আমারো ২০ বছর বয়স। এই বয়সের মেয়েদের মত আমারো ওসব নারী পুরুষের চোদনলীলা দেখার তীব্র ইচ্ছা রয়েছে। মোবাইল ভিডিওতে পর্নো ছবি বা ক্লিপ দেখার চেয়ে নিজের চোখের সামনে সরাসরি চুদাচুদি দেখার আকর্ষণ আরো বেশি৷ তাও সেটা নিজের মা ও বড়ভাইয়ের মধ্যে।

ঘরে ঢুকলাম বেলা ১১ টায়। চুপিসারে গেট খুলে ঢুকে সোজা দোতলার ড্রইং রুমে চলে এসে আড়াল থেকে উঁকি দিলাম। ভেতরে তাকিয়ে দেখি, ততক্ষণে বড়ভাই চলে এসেছে৷ ড্রইং রুফের বড় সোফাটায় মা ছেলে পাশাপাশি বসে কথা বলছে। মোবাইলটা সাইলেন্ট মুডে দিয়ে তাদের কথা শুনতে মন দিলাম।

মাঃ বাছা তোর কাকা কাকি যা বলছে সেটা কি ঠিক? তোর যে চরিত্র খারাপ, সেটা আগে থেকেই জানা। তাই বলে এতটা খারাপ, সেটা তো চিন্তারও বাইরে! এত অসম্ভব বাজে চিন্তা তোর মাথায় আসে কীভাবে?

ভাইয়াঃ আহা, মা, এতদিন পর তোমাদের ঘরে এলাম। তোমাকে এতদিন পর দেখলাম। একটু প্রাণ খুলে কথাবার্তা বলি, তা না। তুমি শুরুতেই মারদাঙ্গা ভঙ্গিতে চলে গেলে। ইয়ে বিলকুল সাহি নেহি হ্যায়।

মাঃ দ্যাখ, তুই কথা ঘোরাবি না? যেটা জিগ্যেস করেছি সেটার সরাসরি উত্তর দে।

ভাইয়াঃ যদি বলি হ্যাঁ, যা শুনেছো সব ঠিক। তবে কি করবে, শুনি? কি কারণে তোমাকে নিজের করে পেতে চাইছি সেটা জানাটাই কি বেশি জরুরি না তোমার জন্য?

মাঃ বল, কি কারনে তুই নিজের মাকে বিছানায় নিতে চাচ্ছিস। শুনে ধন্য হই!

ভাইয়াঃ সেটা জানাতেই তো এতদূর দিল্লি থেকে এতদিন বাদে এই বেলেঘাটা আসা। একটু জিরিয়ে নেই। একটু জল খেয়ে তেষ্টা মেটাই আগে।

এরপর দেখি, বড়দা কথা থামিয়ে দিল্লি থেকে আনা জ্যাক ড্যানিয়েলস মদের বোতল খুলতে শুরু করলো। আমাদের পরিবারে আগে থেকেই বেশ মদ খাবার প্রচলন আছে। উৎসব, উৎযাপনের দিনগুলোয় পরিবারে সবাই একসাথে বসেই মদ খাওয়া হয়৷ ছোটবেলা থেকেই এমনটা দেখে আসছি। আমার মা ললিতা ঘোষও মদ খেতে পারে। তবে, সামান্য কয়েগ পেগ গিললেই সাধারনত কেমন মাতাল, এলোমেলো হয়ে যায় মা।

আজ যে মায়ের কী হয় কে জানে! মদ খাচ্ছে তো খাচ্ছে, তাও আবার নিজের কামলোলুপ, লম্পট ছেলের সাথে!

বড় ভাই ততক্ষণে মদ বানিয়ে দুগ্লাসে ঢেলে একটা মাকে দিয়ে আরেকটা নিজে নিয়ে চিয়ার্স করে খাওয়া শুরু করেছে। আমি আবার কান পেতে তাদের কথা শুনতে মন দিলাম।

ভাইয়াঃ আসলে সত্যি বলতে কি মা, আমি নিজের এই ৪২ বছর বয়সে এসে আমার এখন তোমার পছন্দের ভালো ছেলে হতে মন চাইছে। তবে, শরীরের খিদে মেটাতে এদিনের পুরনো অভ্যাস, একটু বয়সী রমনীদের সাথে শোবার কামনাটা ছাড়তে পারবো না। আর এদিকে, পরিবারে ওমন বয়স্কা আর কোন নারীই অবশিষ্ট নেই।

মাঃ তাই বলে এখন নিজের মাকে চাইছিস! ভালো হবার নাম করে এতবড় শয়তানি!

ভাইয়াঃ শয়তানি নাগো মা। এটাই একমাত্র উপায় এখন। এতদিন সব শ্বাশুড়ি, জেঠিমা, মাসিমাদের ভোগ করলেও আমার মনের একান্ত কামনা ছিলে তুমি৷ তাছাড়া, তোমার দেহটার সাথে আমার শরীর মিলিয়ে দেখো। তোমার ওমন দীর্ঘাঙ্গি রমনি দেহের জন্যই তো আমার জন্ম হয়েছে গো পৃথিবীতে, মা জননী। তুম বিলকুল মেরি জ্যায়সি হো, ম্যায় ভি তুমহারে লিয়ে বিলকুল হামশাকাল হুঁ, মেরে পিয়ারি আম্মাজান।

একেবারে খাঁটি কথাটাই বলেছে বটে বড়দা। মায়ের শরীরের উপযুক্ত পুরুষ প্রতিরূপ যেন আমার ভাইয়া। বিমলদার সুপুরুষ দেহটা একেবারে মা ললিতার মাপমতো যেন বানানো। এইবার বড় ভাইয়ের গড়নটা বলে নেই। ড্রইং রুমের সোফায় মার পাশে বসা ভাইয়ের দেহটা দরজার আড়াল থেকে সকালের আলোতে পরিস্কার দেখতে পারছি আমি।

মাঝ বয়সী ৪২ বছরের দশাসই অসুরের মত শরীর বিমলদার। গায়ের রং মায়ের মতই ধবধবে ফর্সা। বাঙালি যুবকের সাথে কোনই সাদৃশ্য নেই। ভাইয়ার উচ্চতাও দেখার মত, ৬ ফুট ২ ইঞ্চির দানব একটা যেন! বিশাল লম্বা কিন্তু কঠিন পেটানো পেশীবহুল দেহ। মাথায় কোন চুল নেই বড়দার, প্রৌঢ় বয়সের কারণে সব চুল পড়ে গেছে৷ চকচকে বিশাল টাক মাথায়। মুখে মানানসই কালো দাঁড়িসহ ফ্রেঞ্চকাট দাঁড়ি। বড় বড় চোখে চশমা আঁটা।

বিমলদার পরণে দিল্লির ব্যবসায়ীদের মত ধবধবে সাদা হাফ হাতা শার্ট ও গিলে করা শাদা ধুতি। কাঁধে সাতা সিল্কের ভাঁজ করা চাদর। পায়ে কালো পাম্প শু। চোখে সুরমা দেয়া। দরজার ওপাশ থেকেই গন্ধে টের পাচ্ছি, ভাই দিল্লির দরবারি আতর মেখে এসেছে ভরপুর। আতরের গন্ধে পুরো ম--ম করছে গোটা ঘরটা।

মাকেও দেখলাম কেমন আড়চোখে ভাইয়ের বড়সড় বলশালী, সোমত্ত দেহটা দেখছে। ভাইয়া এদিকে অনবরত মদ খাচ্ছে, মাকেও গ্লাসে ঢেলে ঢেলে দেদারসে খাইয়ে দিচ্ছে।

ভাইয়াঃ দেখলে তো আমার দেহটা? একেবারে তোমার মত নাকি বলো? আমার চিমসে বাপ যে তোমাকে কখনো দৈহিক সুখ দিতে পারে নি, সে আমি বুঝি। ভেবে দেখো, আমার সাথে শুলে কতটা আনন্দ তোমাকে দিতে পারবো আমি, যেটা তুমি কখনো পাওনি জীবনে।

মাঃ ধুর, বিমল। বড্ড বাজে বকছিস তুই। আর মদ খাসনে। নেশা ধরে গেছে তোর৷ নিজের মার সাথে কোন ছেলে এসব আজেবাজে কথা বলে!

ভাইয়াঃ আবে দারু গো গোলি মারো। তুম ভি বহুত পি লিয়া মেরে সাথ, মা৷ চলো এখনি দুজনে একরাউন্ড খেলাধুলা করে নেই। ঘরে ওই বুড়ো বাপ ছাড়া তো আর কেও নেই।

মাঃ আমাকে আর মদ খাওয়াস নে, বাছা। এসব হয় না মা ছেলের মা। এসব পাপ, নিষিদ্ধ কাজ।

ছেলেঃ মোটেই পাপ না। আর নিষিদ্ধ জিনিসেই তো মজা বেশি। এছাড়া, আমার কথায় রাজি নাহলে এম্নিতেই কাকা-কাকী তোমাকে, বাবাকে, ছোট বোনটাকে এই বাসা থেকে বের করে দেবে। ঘরছাড়া জীবনে বাবার চিকিৎসার খরচ, বোনের পড়ালেখার খরচ কে দেবে শুনি! রাজি হয়ে যাও মা, আর দ্বিধা রেখো না মনে।

মাঃ এই যাহ, এম্নিতেই মদ খেয়ে মাথা কেমন টলছে আমার, তার উপর তুই অসম্ভব আব্দার করছিস। যাহ, আমার কেমন ভয় করছে রে, বিমল।

ভাইয়াঃ আবসে বিলকুল ডারনা মাত, মা। তুমি শুধু আমার ঘরের রানী হও, তারপর দেখবে - এই কাকা-কাকীই এখন থেকে তোমায় মাথায় তুলে রাখবে। তারা হবে তোমার চাকর-চাকরানি। তোমার ছেলে তোমার সাহস হয়ে তোমাকে এই ঘরের রানী ঠাকুরুন বানাতেই এসেছে এতদিন পর, আম্মাগো।

মদের নেশায় নাকি লম্পট ভাইয়ের কথার ফাঁদে পড়ে কে জানে, মাকে যেন বিমলদার সঙ্গমের প্রস্তাবে একটু রাজি মনে হলো। ইতোমধ্যে অবশ্য যে পরিমাণ ফরেন মদ গিলেছে মা, তাতে নিজের উপর নিয়ন্ত্রণ যে হারিয়ে ফেলছে সেটা বেশ বুঝতে পারছি।

আমি দেখলাম, ভাইয়া মার হাত ধরে টেনে নিজের কোলে নিয়ে বসালো। মার একটু লজ্জা লাগছিল নিজের পেটের ছেলের কোলে বসতে, তাও দেখলাম কোন বাধা দিল না। আমার মা আজ সতীত্ব দেখাতেই কিনা, ঠোঁটে ঘন করে গাঢ় লাল লিপস্টিক ও চোখে কালো কাজল দিয়েছে। কপালে মোটা করে সিঁদুর পরেছে। মার পরনে লাল রঙের স্লিভলেস মেক্সি৷ এককথায় মাকে অসাধারণ সেক্সি লাগছিল।

হঠাত দেখি, ভাইয়া সোফায় বসে থেকেই বাম হাত দিয়ে মার পেটটা জড়িয়ে ধরে মেক্সির উপর দিয়েই মার নাভীর মধ্যে আঙুল চালাচ্ছিল। আড়াল থেকেই বুঝলাম, বড় ভাইয়ের ধোন খাড়া হয়ে গেছে মাকে একান্তে পেয়ে। ধুতিটা তাবুর মত উঁচু হয়ে আছে। বাপরে, ধুতিটা যেভাবে উচানো, বোঝাই যাচ্ছে বেশ বড়সড়-ই হবে দাদার ধোনটা!

মাকে টেনে এনে নিজের কোলে বসিয়ে হাতে মদের গ্লাস নিয়ে মাকে পেগ বানিয়ে দিতে বললো বড়দা। নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও মা বড় ভাইয়ের কোলে বসেই পেগ বানাতে লাগল। গ্লাসে বরফ দিয়ে তার ওপর মদ ঢাললো। ভাইয়া একটা বরফ মুখে নিয়ে মার মেক্সি ফুঁড়ে বেরুনো খোলা ফর্সা পিঠে, ঘাড়ে, গলায় ঘষতে শুরু করে দিল। এই আকস্মিকতায় মা যেন কেমন কেঁপে উঠল ঠান্ডায়।

ভাইয়া মার হাতে মদ খেতে চায়। ভাইয়ের চাহিদামত, মা বিমলদাকে হাতে করে মদে চুমুক দেওয়াচ্ছিল। ভাইয়ের চুমুক শেষে সেই গ্লাসেই মা নিজের মুখে এনে চুমুক দিচ্ছে। এই ভাবে শরীর লাগিয়ে বসে মদ খেতে গিয়ে হঠাত করে দুজনের ঠোঁটে ঠোঁটে হালকা ঘষা খেতে দেখলাম।

ব্যস, এটাকে গ্রীন সিগনাল ধরে নিয়ে, ভাইয়া নিজের চশমা খুলে ফেললো। কাঁধ থেকে ভাঁজ করা চাদর ফেলে দিল। তারপর কোলে বসানো মা ললিতার অনুমতির তোয়াক্কা না করেই দুহাত বাড়িয়ে মার লাল মেক্সির গলার কাছটা ধরে একটানে ছিঁড়ে ফেলে। ছেঁড়া মেক্সিটা কোমড়ে দলা করে রাখায় বেড়িয়ে এল মেক্সির তলে থাকা মার কালো ব্রা। এরপর, ভাইয়া মার পিঠের কাছে মুখ নিয়ে ব্রায়ের ইলাস্টিকের বোতাম দাঁতে চেপে টান দিয়ে খুলতেই মার তরমুজের মত দুটো মাই ঝুলে পরলো বড় দাদার মুখের কাছে।

ধবধবে উজ্জ্বল ফর্সা দুধের উপরের বোঁটাগুলো খয়েরি রঙের। বোঁটার চারপাশটায় খয়েড়ি বলয়টা অনেকটা জায়গা জুড়ে, ৬০ বছরের বয়স্কা নারীদের যেমন হয় আর কি, যেটা ম্যানা দুটোর সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে যেন।

ললিতার দুধের সৌন্দর্যে বিমলদার মুখ থেকে বেরিয়ে এল, "ওহহহ ক্যায়া মাস্ত হ্যায় রে তুমহারে জাওয়ানি, আম্মিজান"। দুহাত দিয়ে মার দুমাই বেদম জোরে টিপে ধরে দাদা। মাগো করে চেঁচিয়ে উঠল মা। তাতে, ভাইয়া আরও জোরে টিপে, চেপে একাকার করতে লাগলো মার বিশাল দুধদুটো। ভাইকে থামাতে, মা বিমলদার হাত দুটো চেপে ধরে। মার অতবড় ৪২ সাইজের মাই দুটোও ভাইয়া একহাতে ধরে ফেলছিল। মার বুক থেকে যখন হাত সরালো ভাইয়া, মার ফরসা মাই দুটোতে আঙুলের দগদগে ঘন লাল ছাপ পরে গেছে!

মাঃ আহহহহ বাছা, তোর বুড়ি মায়ের সাথে এমন জংলীপনা করতে নেই। তোর মা কচি ছেমড়িদের মত নেই রে আর।

ভাইয়াঃ কৌন বোলা তুমসে তুম খুবসুরাত নেহি হো! তোমার মত গা উপচানো বয়েসী বেটিদের এভাবে না চিপলে রস বেরুবো নাতো!

মাঃ মদ খেয়ে মাথা পুরাই বিগড়েছে দেখি! তুই বড্ড হিংস্র জানোয়ার, বিমল!

ভাইয়াঃ তুমি ছাড়া তোমার বড় ছেলের এই হিংস্রতা থামাবে কে বলো তো? দাড়াও, রসো, এখুনি দুধ চুষে ছিবড়ে করছি তোমার। তুম স্রেফ জবান বন কারকে মাজা লে লো, মা।