বর্ষার বৃষ্টিতে মা ও ছেলের কামলালসা

Story Info
Son Fucked Mom in Rainy seasion.
23.8k words
0000
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

বর্ষাকালে বৃষ্টির মাঝে গ্রামীণ পরিবেশে মা ও ছেলের কামলালসা

লেখক - চোদন ঠাকুর

"উহহ উমম উফফ আহহ আস্তে আস্তে কর রে বাছা! পাশের ঘরে তোর বুড়ি ঠাকুমা ঘুমায়, ওমম ইশশশ!"

"ওহহ আহহ আস্তে পারবো না, মা। তোর ভিতরে ঢুকলে কোন হুঁশ থাকে না। উমম আহহ কি সুখ গোওও, মা।"

"উহহ ইশশ সোনা মানিক রেএএ, তোর বাবা বেঁচে থাকতে জীবনেও এমন আরাম দেয়নি, তুই যেভাবে দিচ্ছিস! উফফ উমম!"

"হুমম আহহ মাগো, তুই যদি বুঝতি তোর গুদের মজারে, মা! তোরে বারবার চুদেও আমার স্বাদ মেটে না, উফফ উহহ।"

"ইশশশ উফফ অনেক সময় হয়ে গেল চুদছিস! আর কতো চুদবিরে, খোকা? এবারের মত শেষ কর! ওমমম উফফ ঘুমাতে দিবি না নাকি? আহহ ইশশ ওহহ একটানা আর পারছি নারে, সোনা৷ আহহ উমম তোর মাকে খানিকটা রেহাই দে ওহহ আওও মাগোওও ওওহহ!"

"উহহহ আর একটু সহ্য কর, লক্ষ্মী মা। আমার প্রায় হয়ে আসছে। আহহ মাগোওও উফফ এই সুখ থামাতে ইচ্ছে করছে না গোওও মাআআ উমমম মাগোওও ওহহহ!"

ঠাপের গতি বাড়িয়ে দিয়ে ৮ ইঞ্চি লম্বা ধোনটা দিয়ে মায়ের গুদ ফালাফালা করে মায়ের জরায়ুর মধ্যে এক কাপ পরিমাণ থকথকে, উষ্ণ বীর্য ঢেলে তবেই থামলো অজাচারী ছেলে। বৃষ্টিস্নাত ঠান্ডা আবহাওয়া, তবুও মা ছেলে ঘেমে নেয়ে একাকার। মাত্র ৩৫ বছর বয়সী মা বিভা ও তার ২১ বছর বয়সী ছেলে বিনায়কের মধ্যে গ্রামীণ পরিবেশে অজাচার যৌনসুখের একটি রতিলীলার সমাপ্ত হল।

এভাবেই, বিনায়কের বাবার মৃত্যুর ঠিক ১৫ দিনের মাথায় শুরু, তারপর থেকে এখন পর্যন্ত নিয়মিত পেটের ছেলেকে ভোগ করে চলছে কামুকী মা বিভাবরী হালদার, যাকে গ্রামের সবাই 'বিভা' নামেই চেনে। নিজের ৫ ফুট ১ ইঞ্চির মেদহীন ছিপছিপে শরীর আর গুদের কারুকার্য দিয়ে ছেলেকে নিজের যৌন-দাস (sex slave) বানিয়ে রেখেছে বিভা। ছেলে তার মৃত বাবার মতই লম্বা চওড়া বলিষ্ঠ শরীরের অধিকারী। লম্বায় বাঙালি ছেলেদের মত মাঝারি, ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার ছেলে বিনায়ক সেন, যাকে গ্রামের সকলে 'বিনায়ক' বলে ডাকে। দেহের গরন পেটানো, শক্ত-পোক্ত পুরুষের ন্যায়। মা ছেলে দু'জনেই বাঙালি নরনারীর মতই শ্যামলা বরণ।

রোজ রাতে ছেলের বিশাল দেহের নিচে নিজের ছোট্ট শরীর মেলে ধরে অজাচারের নিষিদ্ধ স্বর্গে বিচরণ করে আহ্লাদী কামুকী বিভা। ছেলেকে তৃপ্ত করতে সদা তৎপর থাকে সে। বিভিন্ন আসনে রোজ ছেলের চোদন খায়। ছেলের চোদন না খেলে যেমন বিভার ঘুম হয় না, তেমনি ছেলেও নিজের জন্মদায়িনী মাকে না চুদে ঘুমাতে পারে না। মা ছেলের এই অজাচারী জুটির দিন কেটে যাচ্ছে পরম উত্তেজনা-মিশ্রিত চরম সুখে। স্বামীর রেখে যাওয়া অঢেল জমি-জায়গা-সম্পত্তি আর চরম চোদনবাজ কামুক ছেলে বিনায়কের সঙ্গ মা বিভাকে করেছে দুনিয়ার সবচেয়ে সুখী নারী।

ছেলে হয়ে নিজের বিধবা মায়ের সাথে যৌন সম্পর্কে জড়ানোর পর থেকেই বিনায়ক গ্রামের স্বামীদের মত তার মা বিভার সাথে 'তুই' সম্বোধনে কথা বলা ধরেছে। আবহমান কাল ধরেই গ্রামের গৃহকর্তা তার ঘরের গৃহিণীকে 'তুই' বলে আপন করে নেয়। তাই, বাবার মৃত্যুর পর ছেলে বিনায়ক বাবার স্থানে নিজেকে ঘরের গৃহকর্তা ধরে মা বিভাকে গৃহিণীর সম্মান দিয়েছে। অবশ্য, কেবলমাত্র যৌন সঙ্গমের সময়ে সে মায়ের সাথে একান্তে 'তুই-তোকারি' করে। বাকি সারাদিন, সবসময়, সবখানেই সে স্বাভাবিক 'তুমি' সম্বোধনে লক্ষ্মী ছেলের মত মায়ের সাথে কথা বলে।

তখন, রাত সাড়ে দশটার মত বাজে। একটু আগে সমাপ্ত মা ছেলের রতিলীলার পর মা বাথরুম সেরে এসেছে। ছেলেও বাথরুম সেরে ঘরের উঠোনে একটা সিগারেট জ্বালিয়ে আরাম করে টানে। প্রশান্তি-মাখা দৈহিক মিলনের পর সিগারেটে সুখটান দেয়ার আনন্দ অতুলনীয়।

ধুমপান সেরে তার মার ঘরে ফিরে বিনায়ক দেখে, বিছানায় দুই পা উপরে তুলে হাঁটু ভাঁজ করে গুদ কেলিয়ে শুয়ে আছে মা বিভা। একটু আগে নগ্ন থাকলেও মা বাথরুমে যাবার আগে সামান্য পোশাক পরেছে। তখন, মায়ের পরনে কেবল কালো ব্রা ও বেগুনি সালোয়ার বা ঢিলেঢালা পাজামা। সেটা দেখেই বিনায়কের ৮ ইঞ্চি উদ্ধত ধোনটা পুনরায় ফুলে ফুঁসে উঠার পাঁয়তারা কষে। বিছানায় শুয়ে থাকা জন্মদাত্রীর দিকে ধীরে পায়ে এগিয়ে চলেছে বিনায়ক। কামে অস্থির বিভা ছটফট করছে ছেলের ধোনটাকে আবারো নিজের ভোদায় নেওয়ার জন্য। প্রতি রাতেই মা বিভাকে একাধিকবার যৌনসুখ দিতে অভ্যস্ত ছেলে বিনায়ক।

বিছানায় উঠে প্যান্ট খুলে নগ্ন হয়ে সোজা মায়ের মুখের ভেতর ধোনটা চালান করে দিয়ে ছোট ছোট ঠাপে কোমর নাড়াতে লাগলো বিনায়ক। চুক চুক শব্দ করে ছেলের ধোনটাকে পরম যত্নে চুষতে লাগলো কামুকী বিভাবরী হালদার। উলঙ্গ মায়ের মোটাসোটা রসসিক্ত ঠোঁটের ভেতর নিজের ধোনের যাতায়াত দেখছিল ছেলে বিনায়ক সেন৷ অন্যদিনের চেয়ে দ্রুতই ছেলের বাঁড়াখানা সম্পূর্ণ ঠাটিয়ে গেল। মা বিভা সেটা দেখে বলে,

"উমম উমম আজ এত গরম হয়ে আছিস কেন রে, আমার সোনামণি?!"

"হুমম মাগোওও, আজ আমি তোর পায়ে স্বর্গ এনে দিবো। চুষ রে মা, চুষ। ভালো করে চুষে তোর ভোদার জন্য তোর ছেলের যন্ত্র তৈরি কর, মামনি। তুই আজ চোদনের স্বর্গ দেখবিরে, মা। আহহ ওহহ ভালো করে চুষে কামরস টুকু খেয়ে নে রে। আহহ ইশশশ উফফ মাগোওও।"

মায়ের মুখ থেকে ধোন বের করে মার ছড়ানো বেগুনি রঙের সালোয়ার পরিহিত দু'পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসল বিনায়ক। মায়ের শ্যামলা ছোট্ট শরীরটা একেবারে কম বয়সের কিশোরী মেয়ের মত। হারিকেনের নিভু নিভু আলোয় মা বিভা তখন উৎসুক চোখে ছেলের ধোনটাকে দেখছে। ৮ ইঞ্চি থেকে কম হবে না দৈর্ঘ্যে। মায়ের রসালো ঠোঁটের চোষণে উত্তেজনায় লোহার মত শক্ত হয়ে গেছে। ওর পরলোকগত বাপের থেকে অনেক বড় ওর ধোনটা।

চোদন উদ্যোত ছেলের দিকে তাকিয়ে মা বিভাবরী'র মনে পড়ে গেল - ছেলের এই শোল মাছের মত বিশাল ধোনটা যখন প্রথমবার দেখেছিল, কিছুদিন আগে প্রথম যখন ছেলের নিষিদ্ধ ধোনের প্রতি আসক্ত হয়েছিল।

........::::: ফ্ল্যাশব্যাকঃ লালসার সূচনা :::::........

হঠাৎ করেই মাত্র ৩৫ বছর বয়সী বিধবা নারী বিভার ঘুম ভেঙে যায়। তার সারা শরীর ঘামে ভেজা, গলা শুকিয়ে কাঠ! বাতাসের অভাবে দুগ্ধবতী বুকটা অস্বাভাবিক উঠানামা করছে! ভোর হয়েছে কেবল, সবে সামান্য সূর্যের আলো ফুটেছে। কী স্বপ্ন দেখল এইটা বিভা! দুঃস্বপ্ন কী! কিন্তু সারাজীবন মা জেঠিদের কাছে শুনে এসেছে শেষ রাতের স্বপ্ন সত্য হয়! তবে কী সত্য সত্যই সে নিজের পেটের ছেলে বিনায়কের বুকের নিচে শুয়ে ছিল! স্বপ্নেও কী সে বিনায়কের মা?! তবে বিনায়কের বাড়াটা ওর গুদে গাঁথা ছিল কেন?! বিনায়ক কী বিবাহ না করেই ওর মত বিধবা মাকে বিছানায় তুলবে?! ওর বিধবা মায়ের দুঃখ ঘোঁচাবে?!

অন্ধকারে শুয়ে শুয়ে এসব ভাবছিল বিভা। ততদিনে স্বামীর মৃত্যুর মাত্র ১০ দিন পার হয়েছে। গ্রামের স্বচ্ছল চাষী বিভার স্বামী হঠাৎ হার্ট এটাকে মারা যায়। এরপর থেকে, স্বামীর বাড়ি এই দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মথুরাহাট গ্রামে ২১ বছরের বড়ছেলে বিনায়ক ও দুধের শিশু ১ বছরের ছোটছেলেকে নিয়ে তার বৈধব্য জীবন। সংসারে আর মানুষ বলতে আছে বিভার বিধবা শ্বাশুড়ি, অর্থাৎ তার মৃত স্বামীর আপন মা, অর্থাৎ বিনায়কের ঠাকুমা। বুড়ির বয়স তখন অনেক, তা প্রায় ৭০/৭২ বছর তো হবেই! বয়সের ভারে বুড়ির চোখের দৃষ্টি-শক্তি কমে গেলেও কানের শ্রবণশক্তি ও নাকের ঘ্রান এখনো বেশ প্রখর।

দুই রুমের গ্রামীণ ঘরে এক রুমে বিভা তার দুধের শিশু ছোট ছেলেকে নিয়ে শোয়, পাশের রুমে থাকে তার বুড়ি শ্বাশুড়ি। বড়ছেলে বিনায়ক ঘরের সামনে বারান্দায় মাদুর পেতে ঘুমোয়।

বিভার মাঝরাতে ছেলেকে নিয়ে এমন খারাপ স্বপ্ন দেখার কারণ - কিছুদিন আগে মাঝরাতে উঠে ঘরের বাইরে বাথরুমে যাবার সময় বারান্দায় ফুল-প্যান্ট পরা ঘুমন্ত বড়ছেলের প্যান্টের চেন খুলে বেরুনো বিরাটাকার ৮ ইঞ্চি কালো কুঁচকুঁচে ধোনটা দেখেছিল৷ এরপর থেকেই প্রায় দিনই রাতে মা বিভা তার ছেলে বিনায়কের তারুন্যদীপ্ত পৌরুষের কথা ভেবে আসছিল।

মা হয়ে কল্পনায় ছেলেকে বুকে নিয়ে মাই খাইয়েছে, কতই না আদর করেছে। তবে বিনায়ক তো আর ওর স্বামী না, পেটের ছেলে, তাই আর কিছু করার সাহস হয়নি। কিন্তু স্বপ্নে এগুলা কী হচ্ছে তার সাথে! মা বিভাবরী আর ভাবতে পারে না, লজ্জায় একেবারে কুঁকড়ে যায়!

বিভার এখন জল খাওয়া দরকার, কিন্তু ওর শুয়ে থাকতেই ভাল লাগছে। তলপেটটা কেমন যেন গরম হয়ে আছে ওর। "ইশশ এখন যদি সত্যি একটা মরদ মানুষের আদর পাওয়া যেতো!", বিভা ভাবে। শেষ রাতে ঠিক এমন ভোরের সময় পুরুষ মানুষের সোহাগ কড়া হয়, বাঁড়ায় বাড়তি দম থাকে। তার মৃত স্বাসী বেঁচে থাকতে রাতে ঘুমানোর আগে একবার ওর গুদ মেরে আবার ভোরে ঘুম ভেঙে উঠে আরেকবার গুদ মারত! ঠাপের পর ঠাপ মেরে বিভার মাজার হাড়গোড় সব এক করে ফেলত তার পরলোকগত স্বামী। ভোরে উঠে বউয়ের গুদ মারার মত পুরুষ তার জীবনে দরকার।

বিনায়কের মৃত বাবার স্থানে ইদানী স্বপ্নে ছেলে বিনায়কের বাঁড়ার কথাই বিভার বেশি মনে হয়। ঘুম ভেঙে ছটফট করতে থেকে এবার বিভা ওর ভোদায় হাত দেয়। গুদের চেরায় আঙুল ঢুকিয়ে আগুপিছু করতে শুরু করে। সে ভাবে, বিনায়কের বাবার অবর্তমানে তার এই বিধবা শরীরের আগুন তার বড় ছেলে বা ঘরের একমাত্র পুরুষ বিনায়ক ছাড়া আর কেউ ঠাণ্ডা করতে পারবে না! হলোই সে বিনায়কের মা! তাতে কি হয়েছে! মা হলেও সে তো একেবারেই কম বয়সী তরুনী মেয়ে! তার বর্তমান ৩৫ বছর বয়সে শহরের অনেক মেয়ে মাত্র বিয়েতে বসে!

"এম্নিতেও ডাগর ছেলে বিধবা মায়ের গুদের নালা খুঁজে পেলে পাগল হয়ে যাবে! তাহলে আর ঝামেলা কী! ছেলেকে দিয়েই সুখ করে নেই!"

এসব এলোমেলো কথা ভাবতে ভাবতে মা বিভার গুদে রস কাটে। ওর সমস্ত চিন্তাচেতনা অগোছালো হয়ে যায়! গুদের কুটকুটানি বাড়তেই থাকে। বিনায়কের আচোদা লেওড়ার কথা মনে হয়! মাত্র ২১ বছর বয়সের কচি ছেলের আনকোড়া নতুন বাঁড়া। সদ্য বিধবা মা বিভাবরী হালদারের মুখে পানি আসে! ছেলে বিনায়কের লেওড়া চুষে খাচ্ছে ভাবতেই গুদটা খাবি খেতে থাকে!

নিজের অন্য হাত দিয়ে মা নিজের ম্যানার বোঁটা চেপে ধরে! ওহ্ কী সুখ! চিড়িক চিড়িক করে দুধ বের হয় বুক থেকে! ছোট ছেলেটা পুরো দুধ খালি করতে পারে না। বুকে তরল দুধ সবসময় রয়েই যায় মা বিভার। আরামে চোখ বুজে ফেলে সে। বিভা এক নাগাড়ে তার প্রশস্ত গুদের ছ্যাদায় আগুল চালিয়ে যায়। বহু সময় হয়ে যায় বিভার রস বের হয় না। তাই ক্লান্ত হয়ে ও হাত ছেড়ে দেয়। সত্যিকার পুরুষের ধোনের ঠাপানো ছাড়া এভাবে খিঁচে রস বেরুবে না তার। বিভার শরীরটা রাগে জ্বলতে থাকে।

"ধুর, ছাতার মাথা! স্বামী মারা যাবার আর টাইম পেল না! বাকি জীবন সে একলা কি করবে?!"

মনে মনে একটা সত্যিকারের লেওড়া মুখে পুরে চুষে খাওয়ার জন্য মা কাতর হয়ে পড়ে। ঘরের বাইরেই বারান্দায় ওর ছেলে একটা তাজা লেওড়া নিয়ে ঘুমাচ্ছে! বিভা কী করবে জানে না! ও কি উঠবে বিছানা ছেড়ে! নাকি আরেকবার গুদ খেঁচার চেষ্টা করবে! বিভা অস্থির হয়ে বিছানায় শুয়ে গোঙাতে থাকে! এক দিকে গুদের জ্বালা, অন্যদিকে বিনায়ক সেন তার ছেলে! সে কী করে ছেলেকে গুদে মারাবে?! মা হয়ে কী করে বলবে, "নে, তোর মাকে ছিঁড়ে খা, তোর মাকে দস্যুর মত লুটে নে!"

বিভা আর পারে না, উঠে যায় বিছানা ছেড়ে। পরনের এলেমেলো কাপড় আর ঠিক করেনা। অল্প বয়সের মেয়েদের মত সালোয়ার-কামিজ বা কুর্তা-পাজামা পড়ে থাকে বিভাবরী। সাধারণত ঘরে ওড়না বা দোপাট্টা পড়ে না। রাতে ঘুমোনোর সময় কেবল ব্রা ও সালোয়ার পড়ে ঘুমায়।

প্রতি রাতে ঘুমোনোর আগে শিশু ছেলেকে মাই থেকে দুগ্ধপান করাতে হয় মা বিভার, তাই চিকন লেসের পাতলা ব্রা পড়ে সে, যেন ব্রা না খুলে কাপের উপর দিয়ে ম্যানা বের করে বাচ্চাকে দুধ দেয়া যায়। পাতলা ব্রায়ের কাপের বাঁধন ছিঁড়ে তার দুধেল মাই অনেকখানি ঠাসাঠাসি করে বেরিয়ে থাকে সবসময়। বিভার ৫ ফুট ১ ইঞ্চি উচ্চতার ছোটখাটো দেহের সাথে মানানসই ৩৬-৩০-৩৪ সাইজের দেহবয়ব, ম্যানাগুলোতে দুধ আসার কারণে আকৃতি বড় হয়ে ফুলেফেঁপে থাকে সবসময়।

এরকম অগোছালো কাপড়ে কোন আওয়াজ না করে বিভা বিছানা ছেড়ে নেমে ঘরের দরজা খুলে বারান্দায় এসে দেখে - দরজার ঠিক সামনেই মশারির ভেতরে বিনায়ক মরার মতো ঘুমাচ্ছে৷ হারামজাদা বিধবা মা ও বুড়ি ঠাকুমাকে ঘরে রেখে বাইরে শুয়ে অঘোরে ঘুমাচ্ছে! দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মথুরাহাট গ্রামের পুরুষেরা ঘরের মহিলাদের রাতে পাহারা হিসেবে এভাবে বারান্দায় ঘুমোয়। ঘরের একমাত্র পুরুষ হয়ে বিনায়ক সে দায়িত্ব-ই পালন করছিল।

মা বিভা বারান্দায় ছেলের বিছানার পাশে বসে, মশারীর ভেতরে থাকা ছেলের শরীরে নাড়া দেয়। বাইরে সূর্যের মৃদু আলো ফুটছিল। একটু পরই চারপাশ পূর্ণ আলোকিত হবে। এসময় মার ধাক্কায় আচমকা কাঁচা ঘুম ভেঙে বিনায়ক হকচকিয়ে যায়। ঘুম জড়িত কন্ঠে জোরে হাঁক ছাড়ে,

"কে? কে এখানে?"

বিভা দ্রুত ছেলের মুখ হাত দিয়ে চেপে ধরে। এত জোর গলায় চিৎকারে অন্য ঘরে থাকা তার ঘুমন্ত শাশুড়ির ঘুম ভেঙে যেতে পারে। ছেলের কানের কাছে মুখটা নিয়ে বিভা মৃদু স্বরে বলে,

"আয়, বাপ৷ একটু তোর মার সাথে আয়। চিল্লাস না যেন! চুপচাপ আমার সাথে আয়।"

বলে শায়িত ছেলের হাত চেপে ধরে টান দেয় মা।ঘুমের ঘোরে বিনায়ক তেমন কিছুই বুঝতে পারে না। এক হাতে ঢিলা ফুল-প্যান্ট ধরে রেখে মায়ের হাত ধরে বিছানা ছেড়ে উঠে আসে। ভোরের ম্লান আলোতে ছেলে খেয়াল করে ওর মায়ের আলুথালু পোশাকের নারী মুর্তি-খানা। কেমন যেন পাগলিনী হয়ে আছে ওর মা। সালোয়ারের ওপরে চিকন, সংক্ষিপ্ত ব্রা-খানা বলতে গেলে খুলেই এসেছে। পাতলা ব্রা কাপের ফাঁক গলে মায়ের বুক দুটি নগ্নভাবে খোলা পাহাড়ের মত মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

কী সুন্দর বুক ওর মায়ের! নিশ্চয় দুধে ভরে আছে, নইলে মা বিভার বুকের চারপাশের শ্যামলা বরণ চামড়া অমন ভেজা কেন?! এসব দেখে তন্দ্রাচ্ছন্ন অবস্থাতেও বিনায়কের বাঁড়া কিছুটা লম্বা হয়ে যায়। এদিকে, বিভা বিনায়ককে টেনে ঘরের সামনে উঠোনের ডানপাশে গোয়ালঘরে নিয়ে যায়। আর কিছুক্ষণ পরেই আলো ফুটবে, চারদিক নিস্তব্ধতা ভেঙে পাখপাখালির কিচিরমিচির ও গ্রামের লোকজনের কলরব শুরু হবে। হাতে সময় কম, তাই বিভা ওর কচি ছেলেটাকে হাত ধরে টেনে নিয়ে গোয়ালঘরের ভেতর ঢুকে পড়ে। বিভাবরী আর নিজেকে সামলাতে পারছে না, নিজের যোনিরস খসানো খুবই জরুরি তার জন্য, পুরো শরীর কেমন আচ্ছন্নের মত ঝিম ধরে আছে তার!

গোয়ালঘরে গরুগুলো শুয়ে আছে, তারপাশে বিচালির কয়েকটা বস্তা স্তুপ করে রাখা ছিল। তাতেই ঠেলে বিনায়ককে বসিয়ে দেয় বিভা। যৌন কর্মে একেবারেই অনভিজ্ঞ বিনায়ক মায়ের কামার্ত মুখখানা চেয়ে চেয়ে দেখতে থাকে। কী রসালো ঠোঁট তার মায়ের! শ্যামলা হলেও মার ঠোঁটগুলো লালচে ধরনের, মনে হয় লিপস্টিক দেয়া ঠোঁট, যদিও বিভা কখনোই ঠোঁটে লিপস্টিক দেয় না। বিনায়কের ঠোঁটগুলিও মার মত লাল টুসটুসে। বিভার মন চায় ছেলেকে কাছে টেনে চুমু খায়। ওই রসালো ঠোঁট দুটো চুষে ভিজিয়ে দিতে ইচ্ছে করে। ইচ্ছে থাকলেও ওরা দু'জনে কেও-ই সেটা দ্বিধাগ্রস্থ হয়ে করতে পারে না।

হঠাৎ বিভা কোন কথা না বলে বিনায়কের হাতে ধরে রাখা ফুল-প্যান্টের চেইন টেনে নামিয়ে প্যান্ট খুলে পায়ের গোঁড়ালির কাছে টেনে নামিয়ে নেয়। এরপর, বিনায়ককে অবাক করে ওর মা ওর সামনে হাটু গেড়ে বসে পরে। দুই হাতে দ্রুত মাথার এলোচুলে একটা খোঁপা করে নিজের সুন্দর মুখখানা নামিয়ে এনে বিনায়কের কচি কিন্তু লম্বা বাঁড়াটা মুখে পুরে নেয়। আরামে বিনায়কের মুখ দিয়ে ওহহ আহহ করে একটা আওয়াজ বের হয়। ছেলের মাথাটা ঝিমঝিম করে উঠে। বিভা বাঁড়ার ছাল নামিয়ে খোলা মুন্ডিটায় চুমু খায়। তারপর পেছনের ফুলে থাকা রগে হালকা কামড় দিয়ে চুষে যায়। পুরো বাঁড়ার আগাগোড়া জিভ বুলিয়ে জেটে দেয়। অর্ধেকের মত বাঁড়া মুখে নিয়ে মোলায়েম করে জিভ বুলিয়ে মা চুষে দিচ্ছিলো।

মায়ের মুখ নাড়ার তালে তালে বিভার বিশাল মাইগুলো ব্রায়ের ফাঁক গলে আরো বেশি করে বেরিয়ে আসে। দুধেল মাইজোড়ার এমন হাঁসফাঁস অবস্থা দেখে বিনায়কের চোখগুলো উত্তেজনাায় বেরিয়ে আসার উপক্রম হয়। ছেলের চোখে ঘুমের লেশমাত্র তখন অবশিষ্ট নেই। যৌনতায় আনাড়ি হলেও প্রকৃতির নিয়মে সে বুঝতে পারে, তার সামনে বসা মাকে এখন নিজের প্রেমিকার মত জড়িয়ে চুমু দিতে পারলে তার আরো ভালো লাগতো।

বয়সের সাথে ছেলেদের ধোনে বীর্য বেরুনো শুরু হবার সাথে সাথেই মেয়েদের প্রতি ছেলেদের কামলালসা শুরু হয়। বাড়ন্ত বয়সের বা কচি ছেলেদের চোখে ঘরের মা, বোন, মাসী, পিসী, কাকী, জেঠি শ্রেনীর নারীরাই 'মেয়ে' হিসেবে স্থান পায় ও গোপনে তাদের নিয়ে যৌন ফ্যান্টাসি করে। তাই, অধিকাংশ বাঙালি তরুণেরাই নিজেদের মা, বোন বা নিকটাত্মীয় মহিলাদের নিয়ে দুর্নিবার যৌন আকর্ষণ বোধ করে। তেমনি, ২১ বছরের বিনায়ক সেন তখন মার প্রতি সেই যৌনলালসা অনুভব করছিল।

নিজের ধোনে মায়ের অভিজ্ঞ চোষণে বিনায়কের মনে হল সুখে আজ মরেই যাবে সে। ওর সুন্দরী মা বিভা ওর বাড়া চুষে ওকে পাগল করে ফেলছে। এম্নিতেই, গত কয়েকদিন বিনায়ক বাঁড়া খেচে নি। গ্রামের ক্ষেতে খামারের কাজে অনেক ব্যস্ত ছিল। বাবা মারা যাবার পর কৃষিকাজ ও ঘরের বাইরের সমস্ত কাজকর্ম তাকে একা হাতে করতে হচ্ছে। কর্মব্যস্ততায় ছেলের প্রতিটা দিন কাটে, হাত মারার সুযোগ অনেক কমে গেছে। তাই বীর্যে ভর্তি ওর লেবুর মত বড় বিচিগুলা!

মা বিভা যখন হাত দিয়ে ওর বিচিগুলো টিপছে, বাঁড়ায় রগড় দিয়ে দিয়ে মুখে ঢুকাচ্ছে আর বের করছে, বিনায়কের হাত পা দুর্বল হয়ে যাচ্ছিল যেন। কেমন ঝিমঝিম করছে তার পুরো দেহটা। কাম-তৃষ্ণায় কাঁপতে কাঁপতে হঠাৎ বিচালির বস্তাগুলোর উপর শুয়ে পড়ে ছেলে বিনায়ক।

মা বিভা বুঝে, ছেলের বীর্য খসানোর সময় হয়েছে। তাই বিনায়কের পা দুখানা আরো টেনে নামিয়ে বাঁড়াটা মাটির কাছাকাছি নিয়ে আসে সে। তারপর মাটিতে উবু হয়ে বসে মুখ নাড়িয়ে ছেলের বাঁড়াটা খুবলে খুবলে খেয়ে যায় মা। স্বামী মৃত্যুর পর সে আজ ১০ দিন ধরে বাঁড়ার স্বাদ পায়নি। তাই ছেলের বাঁড়াকে ও নিস্তার দেয় না। ক্রমাগত চুষে যায়। আর আঙুল দিয়ে টিপে টিপে বাঁড়া রগড়াতে থাকে। ছাল খোলা-গোটানো করতে থাকে। থুতু লালা মিশিয়ে পিচ্ছিল করা বাঁড়াটা ললিপপের মত চুষে-কামড়ে-চেটে বিনায়ককে কামোন্মত্ত করে দিয়েছিল মা বিভাবরী।

বিনায়ক আর আটকাতে পারে না। তীব্র সুখে গলগল করে ওর মায়ের মুখে একগাদা গরম বীর্য ছেড়ে দেয়। আর সাথে সাথে শুনতে পায় বিভাও গলা দিয়ে আহম উমম আহম শব্দে বিনা দ্বিধায় ছেলের সব বীর্য গিলে খেয়ে নিচ্ছে। চেটে চেটে বাড়ার মাশরুমের মত বড় মুদোটা সাফ করছে। যখন বাড়া ছোট হয়ে যায়, তখন বিভা বাড়াটা মুখ দিয়ে বের করে দেয়। একেবারে নিংড়ে শেষ বিন্দু পর্যন্ত ছেলের সমস্ত বীর্য চুষে গিলে ফেলেছে মা বিভা।

এটাই বিনায়কের জীবনের প্রথম নারী সংসর্গ। আর বিভার জীবনের প্রথম কচি বাঁড়া! কচি হলে কি হবে, বিভার জীবনে দেখা সবচেয়ে লম্বা বাঁড়া বটে!

এদিকে, বাঁড়া চুষতে চুষতে বিভাও নিজের সবুজ রঙের সুতির সালোয়ার ভিজিয়েছিল। পেন্টি পরে না মা বিভা। তাই, যোনি থেকে খসা রসের ধারায় বিভার যোনি ও পেছনে পাঁছার খাঁজে ভেজা সালোয়ারের কাপড় লেপ্টে ছিল। কামোত্তেজিত মুখে ছেলের মুখখানা চেয়ে দেখে মা। বিনায়ক নিজেও কেমন কামনার চোখে তখন মায়ের দিকে চেয়ে আছে। বিভা তখন কেমন যেন একটা হাসি দিয়ে বসা থেকে উঠে দাঁড়ায়। সালোয়ার ঝেড়ে ঠিক করে। তারপর ফিসফিস করে বলে,

"চল মানিক, তোর ঠাকুমা এখনি উঠে পড়বে। তোর ভাইটাও দুধ খেতে জেগে উঠবে। চল ঘরে যাই।"

বিভার শেষ কথাটা বিনায়কের বিশ্বাস হয় না। তারা এখনি চলে যাবে কেন! সবে তো শুরু! ওর তো মা বিভার কাছে আরো কিছু চাই। কি চাই সেটা বলতে না পারলেও মার দেহের উপর কাম-লালসা অনুভব করছিল তরুণ ছেলে। বিনায়কের মনে হচ্ছিলো ওর কমবয়সী মা বিভাবরীর পুরো শরীরটা সে জিভ দিয়ে চাটবে, মায়ের দুধে ভরা মাই খাবে, মাকে জড়িয়ে নিয়ে নিজের দেহে চেপে সুখ করবে। সেসব না করেই মা উল্টো বলছে, চলে যাবে! এর কোন মানে হয় না! তাই মা বিভা পেছনে ঘুরে গোয়ালঘর থেকে বের হতে উদ্যত হলে ছেলে বিনায়ক হাঁটু গেড়ে বসে যায় এবং দাঁড়িয়ে থাকা মায়ের ভেজা সালোয়ার জড়ানো পাছায় মুখ চেপে ধরে। সে ডুকরে বলে উঠে,

"মা, মাগো আরেকটু থাকো না? আমার যে তোমাকে খুব করে ভালোবাসতে মন চাইছে, মা?"

"না না! যা হয়েছে সেসব এখনি ভুলে যা! তুই মাঠে কাজে যা। আমি ঘরের কাজে যাই।"

বিনায়কের মুখে না তাকিয়েই একথা বলে ছেলেকে রেখে গোয়ালঘর ছেড়ে বেরিয়ে যায় বিভা। বাইরে তখন বেশ ভোরের আলো ফুটেছে। শুধু ব্রা পড়া দেহে ভেজা সালোয়ার নিয়ে দ্রুত নিজের ঘরে ঢুকে বিভা।

আসলে, মা বিভাবরীর প্রচুর রস বেরিয়েছিল আজ। একসাথে এত বেশি রস ইতোপূর্বে ওর জীবনে কখনো বের হয়নি! গুদ উপচে পড়া ভারী রস সব এক সাথে ছেড়ে দিয়ে বিভা বাস্তবে ফিরে এসেছিল। ভোরের আলো ফুটছে, তাই গোয়ালঘরের পুরুষটার প্রতি ওর যে আরও কিছু কর্তব্য আছে তা বেমালুম ভুলে গেল বিভা! ধোন চোষণে ছেলের বীর্য স্খলন হলেও ঘরের পুরুষের প্রতি মা হয়ে একরকম অবিচার করেছে বিভা! হয়তো ছেলেকে আরো কিছু দিতে পারতো সে। তবে, এই মুহুর্তে এসব কথা বিভার মাথায় থাকে না। ওর মাথায় এক চিন্তা, দিনের আলোতে তাদের মাঝে এসব চলবে না, ঘরে বুড়ি শাশুড়ি আছে। উনি জেনে গেলে কেলেঙ্কারি হবে।

পুব আকাশে সূর্য উকি দিচ্ছে, আলো ফুটছে মাত্র। সেই প্রথম আলোতে বিনায়ক দেখে, তার মা বিভা বিশাল পাছা দুলিয়ে দুলিয়ে গোয়াল ঘর ছেড়ে বের হয়ে যাচ্ছে। মার পাজামার পেছনটা পুরো রসে মাখামাখি, বেজায় জল ছেড়েছে মা।

তবে, বিনায়কের স্বপ্ন মোটেও পূরণ হয়নি। নিজেকে ওর আজ পুরোপুরি নষ্ট মনে হচ্ছে। ওর মনে হচ্ছে, তার মা বিভাবরী ওকে নিংড়ে নিংড়ে সব রস শুষে নিয়ে তার তরুণ জীবনটা নষ্ট করে দিয়েছে। বিনিময়ে মেয়ে হিসেবে মা বিভার কাছ থেকে ছেলে হিসেবে বিনায়ক কিছুই পায়নি, কিচ্ছু না। বিধবা মার লালায় সিক্ত শক্ত বাড়াটায় মায়ের অস্তিত্ব অনুভব করতে করতে ধর্ষিতের মতো আস্তে আস্তে বিনায়ক তার পেটানো কচি শরীরে ফুল প্যান্টটা পা থেকে উঠিয়ে পুনরায় পরে নেয়। সে ভাঙা মন নিয়ে গোয়ালঘরে বসে সিগারেট ধরায়। সে অনেক আশা করেছিল আজ ওর জীবনে নতুন সূর্য উঠবে! কিন্তু ঘোর কালো অন্ধকার মেঘ বিনায়কের আকাশটা ঢেকে দিয়ে যায়।

এই কালো মেঘ আষাড়ের কালো মেঘ। আগামী কয়েকদিন গ্রামের প্রকৃতিতে বৃষ্টি হয়ে ঝড়বে এই মেঘ। বিনায়কের ভগ্ন হৃদয়েও তখন মেঘের ঘনঘটা। জল-ভরা মেঘের মত তার বুকেও কান্না-চাপা অভিমান জমা হয়।

........::::: বর্তমানে আগমনঃ সঙ্গম-লীলা :::::........

মায়ের ঢিলেঢালা বেগুনি সালোয়ারের কাপড় মায়ের যোনি রসে ভিজে স্বচ্ছ হয়ে থাকায় বিভাবরী'র দুদিকে ছড়ানো দুই উরুর মাঝে লুকানো সুন্দর গুদখানা রসসিক্ত সালোয়ারের কাপড়ের উপর দিয়ে দেখতে পেলো বিনায়ক। ভেজা সালোয়ারের উপরেই মার গুদে মুখ রেখে চুষে যোনির রস খেলো সে। রস চুপেচুপে সালোয়ার শুষে নিয়ে কামড়ে সালোয়ারের ফিতা খুলে নিলো। কোমর থেকে টেনে নামিয়ে সালোয়ার খুলে মাকে উলঙ্গ করলো। মা বিভার পরনে তখন কেবল কালো টাইট ব্রা। দুর্বা ঘাসের মত মিহি লোমওয়ালা মার উদোলা গুদের ছ্যাদায় নিজের জিভ ঢুকিয়ে ঘুরিয়ে-ঘুরিয়ে যোনিরস পান করলো ছেলে বিনায়ক। মা তখন গুদ কেলিয়ে আহহ ওহহহ মাগোওও করে মৃদু শীৎকার দিচ্ছিলো।

গুদ খেয়ে মুখ তুলে মার মুখে রেখে ছেলে অনেকক্ষণ চুমু খেলো। মা ছেলে পরস্পরের ঠোঁটে ঠোঁট, জিভে জিভ পেঁচিয়ে চোষাচুষি করে। বিভা ছেলের জিভটা মুখে নিয়ে দাঁতে কামড়ে দিতেই বিনায়ক সজোরে আহহ হুমম হুমম ধ্বনিতে সুখের গর্জন দেয়। তাড়াতাড়ি, ছেলের ঠোঁট খাওয়া ছেড়ে দিয়ে মা বিভা ছেলের কানের কাছে মুখ নিয়ে সাপের মত হিসহিসিয়ে বলে,

"এ্যাই সোনা ছেলে, আস্তে শব্দ কর। পাশের ঘরে তোর বুড়ি ঠাকুমা শব্দে জেগে যাবে তো, যাহ!"

"উমম হুমম এই বুড়ি ঠাকুমার জ্বালায় শান্তিতে তোর সাথে সোহাগ করার উপায় নাই, মা। বুড়িকে তুই আমাদের এই বাড়ি থেকে বিদায় করিস না কেন?!"

"যাহ, কি যে বলিস না তুই! তোর ঠাকুমাকে বিদায় দিলে এই বয়সে উনি কোথায় থাকবেন? তোর মৃত বাবা উনার একমাত্র ছেলে ছিল।"

"কেন? বাবা একমাত্র ছেলে হলেও আমার পিসি তো তিনজন! ঠাকুমা দিব্যি পিসিদের বাড়িতে পালা করে আরামে থাকতে পারেন?"

"তোর পিসিগুলো তো সব দূর দূরান্তে থাকে। তোর বড় পিসির বাড়ি সেই কানপুর, মেঝো পিসির পাটনা, ছোট পিসি থাকে ইন্দোর। ওসব বড় শহরে এই বৃদ্ধ বয়সে তোর ঠাকুমার পোষাবে না। উনি গ্রামের মানুষ, গ্রামেই উনাকে মানায়।"

"আচ্ছা, তোর দেখি তোর শাশুড়ির জন্য অনেক চিন্তা?! তা এবার নিজের ছেলের দিকটা চিন্তা কর, মা?"

"হুমম তা করছি, তবে সবার আগে মোবাইলে কোন গান ছাড়। যেন গানের শব্দে আমাদের মুখের 'আহাউহু' শব্দ চাপা পড়ে। বুড়ি জেগে গেলেও ভাববে আমি গান শুনছি, কিছু সন্দেহ করবে না।"

মায়ের অনুরোধ মেনে বিনায়ক বিছানার ডান কোনায় রাখা মার মোবাইলে নায়ক জিৎ, নায়িকা কোয়েল মল্লিক অভিনীত "বেশ করেছি প্রেম করেছি" বাংলা সিনেমার কিছু গান রিপিট মোডে ছেড়ে দেয়। মার সস্তা চাইনিজ মোবাইলে মিডিয়াম ভলিউমে গান বাজছিল। আগেই, মা বিভা বুদ্ধি করে শিশু ছোট ছেলেকে ছেলের ঠাকুমার সাথে ঘুমোতে পাঠিয়েছিল, যেন সে নিজের ঘরে বড়ছেলের সাথে নির্ঝঞ্ঝাটে যৌনসুখ উপভোগ করতে পারে।

এবার মা বিভা ছেলের দিকে পিঠ ফিরিয়ে ডান পাশে কাত হয়ে শুলো। ছেলে মার পেছনে ডান কাত হয়ে শুয়ে নিজের বাম পায়ে মার পা দুটো ও বাম হাতে মাকে পেছন থেকে জড়িয়ে শুয়ে পড়ে। নিজের উত্থিত লিঙ্গটা মার উদোলা ৩৪ সাইজের পাছার দাবনার খাঁজে চেপে ঘষছিল।